1. admin@amaderjamalganj.com : amaderjamalganj : amaderjamalganj com
সাংবাদিক তৌহিদ চৌধুরী প্রদীপ’র সফলতা কামনা করেছেন এলাকাবাসী – আমাদের জামালগঞ্জ
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৭:৫০ অপরাহ্ন
নোটিশ :
সাহিত্য বিকাশে মোরা প্রত্যয়দীপ্ত"আমাদের জামালগঞ্জ " হাওর সাহিত্যের আয়না - আপনিও লিখুনঃ আপনিও হয়ে যান আমাদের জামালগঞ্জ সাহিত্য পত্রিকার একজন নিয়মিত লেখক।যে কোনো ধরনের গল্প,কবিতা পাঠিয়ে দিন আমাদের কাছে আমরা আপনার লেখাটি আমাদের জামালগঞ্জ সাহিত্য পত্রিকায় আপনার নাম উল্লেখপূর্বক প্রকাশ করব। E-mail: amaderjamalganj@gmail.com
ব্রেকিং নিউজ :
নারী জাতি // এইচ এম আব্দুল হাকিম জানি না ||| এস ডি সুব্রত আল হেরা আইডিয়াল ইসলামি একাডেমির সবক উদ্বোধন ও দোয়া মাহফিল সম্পন্ন। ছাত্রদলের জামালগঞ্জ উপজেলা ও কলেজ শাখার কমিটি কে অপু- মিনহাজ এর শুভেচ্ছা বার্তা আল হেরা আইডিয়াল ইসলামি একাডেমির সবক উদ্বোধন ও দোয়া মাহফিল সম্পন্ন ইখওয়ানুল মুসলিমিন ইসলামী যুব সংয শান্তিপুর এর উদ্যোগে তাফসীরুল কোরআন মাহফিলের আয়োজন হাওরকবি জীবন কৃষ্ণ সরকারের ৩৪ তম জন্মদিন আজ ওগো প্রেম ||| অজয় কুমার মজুমদার রাণীগঞ্জ সৌদি আরব প্রবাসী সংগঠনের নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠন মহান বিজয় দিবস উপলক্ষে ঐতিহ্যবাহী জামালগঞ্জ পরিবারের পক্ষ থেকে অসহায়ের মধ্যে বস্ত্র বিতরন

সাংবাদিক তৌহিদ চৌধুরী প্রদীপ’র সফলতা কামনা করেছেন এলাকাবাসী

  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ২১০ বার পড়া হয়েছে

মুহাম্মদ আবতাহিনুর খান উদয়:: হাওর বেষ্টিত জামালগঞ্জ উপজেলার ফেনারবাঁক ইউনিয়নের চৌধুরী পরিবারে জন্ম ভাটির সাংবাদিক খ্যাত তৌহিদ চৌধুরী প্রদীপ। তিনি একজন মানবিক উদার প্রকৃতির মানুষ। গণমাধ্যম কর্মী হিসেবে মফস্বল থেকে শুরু করে প্রদীপ চৌধুরী বর্তমানে শ্রেষ্ঠ সাংবাদিক হিসেবে বহু সুনাম অর্জন করেছেন।
প্রদীপ চৌধুরী প্রথম সাংবাদিকতা জীবন শুরু করেন একটি নায্য দাবি উপস্থাপনের মাধ্যমে। তিনি ৯ই মার্চ, ২০০১ সালে ফেনারবাঁক ইউনিয়নের ভবণ নির্মানের দাবী নিয়ে একটি প্রতিবেদন তৈরী করেন। মূলত, সেখান থেকেই সাংবাদিকতা জীবনের ইতিবৃত্ত রচনা করেন।
ইউনিয়ন ভবন নির্মাণের দাবি নিয়ে প্রতিবেদনটি অনেক জাতীয় পএিকায় প্রকাশিত হয়। তার মধ্য উল্লেখ যোগ্য দুটি পএিকা হল দৈনিক মানবজমিন, দৈনিক নয়াদিগন্ত,। তৌহিদ চৌধুরী প্রদীপ বর্তমানে তিনি দৈনিক নয়াদিগন্ত পএিকার জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।
হাওর পাড়ের সন্তান হয়ে কারো রক্ত চক্ষুকে ভয় না করেই ইউনিয়ন ভবণ নির্মানের জন্য নিরলস ভাবে কাজ করেছেন। ফেনারবাঁক ইউনিয়নের গ্রামবাসীসহ সকলের প্রচেষ্টায় এবার ইউনিয়নের ভবনটি নির্মিত হচ্ছে। উক্ত ভবণ নির্মাণ নিয়ে যারা নিরলস চেষ্টা করেছেন, এবং বর্তমানেও করে যাচ্ছেন তিনি সকলের জন্য মঙ্গল কামনা করেন।
গ্রামবাসীর দাবি যথাযথভাবে ইউনিয়ন ভবণ নির্মাণের জন্য তৌহিদ চৌধুরী প্রদীপ’র সাথে সবসময় পাশে থাকার প্রতিশ্রুত করেছেন। এবং ফেনারবাঁক ইউনিয়ন বাসী তৌহিদ চৌধুরী প্রদীপ’র জন্য দোয়া করেছেন। সাংবাদিক হিসেবে উনার জীবনের প্রথম লেখা, সকলের নিরলস প্রচেষ্টায় আজ সফল হতে যাচ্ছে ইউনিয়ন ভবণ নির্মাণের কাজ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ

  • এই সাইটের  লেখা কপি  করা থেকে বিরত থাকুন।
Design & Development By Hostitbd.Com
error: মামা কপি করা ভালো কাজ না !!