1. admin@amaderjamalganj.com : amaderjamalganj : amaderjamalganj com
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৬:০৯ অপরাহ্ন
নোটিশ :
সাহিত্য বিকাশে মোরা প্রত্যয়দীপ্ত"আমাদের জামালগঞ্জ " হাওর সাহিত্যের আয়না - আপনিও লিখুনঃ আপনিও হয়ে যান আমাদের জামালগঞ্জ সাহিত্য পত্রিকার একজন নিয়মিত লেখক।যে কোনো ধরনের গল্প,কবিতা পাঠিয়ে দিন আমাদের কাছে আমরা আপনার লেখাটি আমাদের জামালগঞ্জ সাহিত্য পত্রিকায় আপনার নাম উল্লেখপূর্বক প্রকাশ করব। E-mail: amaderjamalganj@gmail.com
ব্রেকিং নিউজ :
উলামা ঐক্য পরিষদ ও হিলফুল ফুজুল ইসলামি যুব সংঘ আটগাও লাল বাজার’র মানববন্ধন কর্মসূচি সম্পন্ন নিজেকে পুরুষ ভাবতে লজ্জা হয় মুহাম্মদ আবতাহিনুর খাঁন উদয় মধ্যনগর প্রেসক্লাবের সহসভাপতি হলেন হাসুস প্রধান হাওরকবি জীবন কৃষ্ণ সরকার জামালগঞ্জ ছাত্র কল্যাণ পরিষদ কর্তৃক মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত ফাতেমা আক্তারের লেখা কবিতা ধর্ষণ শায়খুল ইসলাম আল্লামা শাহ্ আহমদ শফী রহ. ও সদরে জমিয়ত আল্লামা আব্দুল মোমিন রাহিমাহুল্লাহ এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা শায়খুল ইসলাম আল্লামা শাহ্ আহমদ শফী রহ. ও সদর্থক জমিয়ত আল্লামা আব্দুল মোমিন রাহিমাহুল্লাহ এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা মানিক মিয়া”র কবিতা ধর্ষণ ঐ অন্ধকার কবরে || মানিক মিয়া জেলে জীবন নিয়ে প্রভাষক (ইংরেজি) মানিক মিয়ার কবিতা

ঈদ শুভেচ্ছা জানালেন আরফিন রকি।।

  • আপডেট সময় : সোমবার, ২৫ মে, ২০২০
  • ১১৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে জামালগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগণকে ঈদ শুভেচ্ছা জানান‚ জামালগঞ্জ উপজেলা তরুন ছাত্রসমাজের পরিচিত প্রিয় মুখ আরফিন রকি।

বিশ্বব্যাপী করোনা মহামারি’র প্রাণঘাতি প্রকোপের কারনে প্রতি বছরের ন্যায় এবারে ঈদ একটু ব্যতিক্রম। দেশের অঘোষিত লকডাউনের মধ্যেও যেভাবে স্ব-স্ব স্থানে ঈদের জামাত আদায় করতে পেরেছেন এই জন্য সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করেন আরফিন রকি।

ঈদুল ফিতর মুসলিম উম্মাহর প্রধান দুইটি উসবের অন্যতম একটি। টানা একমাস সিয়াম সাধনার পর শাওয়াল মাসের বাঁকা চাঁদ যে খুশির বার্ত নিয়ে আসে সেটা হচ্ছে ঈদুল ফিতর। আর এ দিনটি মুসলিম উম্মাহ’র সবচেয়ে আনন্দের দিন।

আরফিন রকি বলেন‚ ঈদ আনন্দের মাধ্যমে ধনী-গরীর, দিনমজুর, ব্যবসায়ী সব শ্রেণি-পেশার মানুষের ভ্রাতৃত্বের বন্ধন সুদৃঢ় হয়।

আরফিন রকি সম্প্রতি বিশ্বব্যাপী চলমান করোনা ভাইরাস ও লকডাউনের একঘেয়েমিতা দূর করতে ঈদকে উৎসবমুখর ও প্রাণবন্ত করতে ফ্যামিলির সাথে ঈদের আনন্দকে ভাগাভাগি করার আহ্বান জানান। আরফিন রকি আরো বলেন‚ করোনা ভাইরাস প্রতিকারের চেয়ে প্রতিরোধ জরুরি। এইজন্য কোন কারণ ছাড়াই বাহিরে যাওয়ায় বারণ করে বলেন সামাজিক দূরত্ব বজায় রেখে প্রয়োজনীয় কাজকর্ম করতে। আত্মীয়স্বজনের কাছে গেলেও সামাজিক দূরত্ব মেনে চলতে হবে। বাইরে থেকে বাড়িতে আসার পর স্বাস্থ্যবিধি মেনে পরিচ্ছন্ন হতে হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ

  • এই সাইটের  লেখা কপি  করা থেকে বিরত থাকুন।
Design & Development By Hostitbd.Com
error: মামা কপি করা ভালো কাজ না !!