1. admin@amaderjamalganj.com : amaderjamalganj : amaderjamalganj com
রবিবার, ১৮ অক্টোবর ২০২০, ০৫:১৬ পূর্বাহ্ন
নোটিশ :
সাহিত্য বিকাশে মোরা প্রত্যয়দীপ্ত"আমাদের জামালগঞ্জ " হাওর সাহিত্যের আয়না - আপনিও লিখুনঃ আপনিও হয়ে যান আমাদের জামালগঞ্জ সাহিত্য পত্রিকার একজন নিয়মিত লেখক।যে কোনো ধরনের গল্প,কবিতা পাঠিয়ে দিন আমাদের কাছে আমরা আপনার লেখাটি আমাদের জামালগঞ্জ সাহিত্য পত্রিকায় আপনার নাম উল্লেখপূর্বক প্রকাশ করব। E-mail: amaderjamalganj@gmail.com
ব্রেকিং নিউজ :
নিজেকে পুরুষ ভাবতে লজ্জা হয় মুহাম্মদ আবতাহিনুর খাঁন উদয় মধ্যনগর প্রেসক্লাবের সহসভাপতি হলেন হাসুস প্রধান হাওরকবি জীবন কৃষ্ণ সরকার জামালগঞ্জ ছাত্র কল্যাণ পরিষদ কর্তৃক মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত ফাতেমা আক্তারের লেখা কবিতা ধর্ষণ শায়খুল ইসলাম আল্লামা শাহ্ আহমদ শফী রহ. ও সদরে জমিয়ত আল্লামা আব্দুল মোমিন রাহিমাহুল্লাহ এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা শায়খুল ইসলাম আল্লামা শাহ্ আহমদ শফী রহ. ও সদর্থক জমিয়ত আল্লামা আব্দুল মোমিন রাহিমাহুল্লাহ এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা মানিক মিয়া”র কবিতা ধর্ষণ ঐ অন্ধকার কবরে || মানিক মিয়া জেলে জীবন নিয়ে প্রভাষক (ইংরেজি) মানিক মিয়ার কবিতা লক্ষীপুরের ইতিহাস

তাহিরপুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু

  • আপডেট সময় : শুক্রবার, ১৯ জুন, ২০২০
  • ১৭১ বার পড়া হয়েছে

তাহিরপুর উপজেলার শ্রীপুর ইউনিয়নের সীমান্তবর্তী চারাগাঁও গ্রামের হাজ্বী অাবুল হোসেনের কনিষ্ঠ পুত্র মোহাম্মদ পারভেজ মোশারফ বিদ্যুৎপৃষ্ঠ হয়ে ইন্তেকাল করেছেন।

শুক্রবার দুপুরে নিহত পারভেজ’র নিজ বাড়ীর বিল্ডডিংয়ের ছাদের উপর এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটেছে। শুক্রবার দুপুর ১২টার দিকে লাকমা অভিযোগ কেন্দ্রের দুইজন বিদ্যুৎ লাইন ম্যান পারভেজ মোশারফের বাড়িতে বিদ্যুতের লাইন মেরামত করতে আসেন। তারা বিদ্যুতের লাইন মেরামতের জন্যে ছাদে আসলে ছাদের উপর পারভেজ মোশারফকে বিদ্যুতের মেইন লাইনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অচেতন অবস্থায় পরে আছে দেখতে পেয়ে চিৎকার করে উঠেন। চিৎকার শুনে পরিবারের লোকজনরা দ্রুত ছাদের উপর উঠে আসেন এবং সেখান থেকে নিচে নামিয়ে তাহিরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা পারভেজকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানানো হলে তাহিরপুর থানার ওসি ঘটনার সত্যতা ও তদন্তের জন্যে একদল পুলিশ প্রেরণ করেন। স্থানীয় লোকজনের বক্তব্য ও সত্যতার যাচাই করেন।

নিহত মোশারফের বাবা আবুল হোসেন অভিযোগ করে বলেন, বিদ্যুতের মেইন লাইনটি আমার ঘরের ছাদের উপরে এবং খুঁটিটি রান্না ঘরের দরজার সামনে ছিল। খুঁটি এবং মেইন লাইনটি দুটি সরানোর জন্য সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ শাখার লাকমা অফিসের লোকজনকে বার বার বলা হয়। এতসব বলার পরও তারা খুঁটি ও মেইন লাইন দুটি সরাননি। যার ফলে আজ আমার ছেলেকে হারাতে হয়েছে।

পারভেজ চারাগাঁও হাওর বাংলা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেণীর অধ্যয়নরত শিক্ষার্থী ছিল। তার এ অকাল মৃত্যুতে স্কুল শিক্ষক, সহপাঠীসহ গ্রামের সর্বস্থরের জনগণ গভীর ভাবে শোক প্রকাশ করেছে।

তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান ঘটনার সত্যতা পেশ করে মোশারফের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মরে যাওয়ার ঘটনাটি নিশ্চিত করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ

  • এই সাইটের  লেখা কপি  করা থেকে বিরত থাকুন।
Design & Development By Hostitbd.Com
error: মামা কপি করা ভালো কাজ না !!