1. admin@amaderjamalganj.com : amaderjamalganj : amaderjamalganj com
উলামা ঐক্য পরিষদ ও হিলফুল ফুজুল ইসলামি যুব সংঘ আটগাও লাল বাজার'র মানববন্ধন কর্মসূচি সম্পন্ন – আমাদের জামালগঞ্জ
মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৫:৪৫ পূর্বাহ্ন
নোটিশ :
সাহিত্য বিকাশে মোরা প্রত্যয়দীপ্ত"আমাদের জামালগঞ্জ " হাওর সাহিত্যের আয়না - আপনিও লিখুনঃ আপনিও হয়ে যান আমাদের জামালগঞ্জ সাহিত্য পত্রিকার একজন নিয়মিত লেখক।যে কোনো ধরনের গল্প,কবিতা পাঠিয়ে দিন আমাদের কাছে আমরা আপনার লেখাটি আমাদের জামালগঞ্জ সাহিত্য পত্রিকায় আপনার নাম উল্লেখপূর্বক প্রকাশ করব। E-mail: amaderjamalganj@gmail.com

উলামা ঐক্য পরিষদ ও হিলফুল ফুজুল ইসলামি যুব সংঘ আটগাও লাল বাজার’র মানববন্ধন কর্মসূচি সম্পন্ন

  • আপডেট সময় : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ২৪ বার পড়া হয়েছে

সিলেটে পুলিশী নির্যাতনে নির্মম ভাবে নিহত রায়হান হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী সহ দেশব্যাপী দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, ধর্ষণ, গুম ও খুনের প্রতিবাদে উলামা ঐক্য পরিষদ আটগাঁও লালবাজারের উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। ১৮ অক্টোবর রবিবার বিকাল ৫ টায় জামালগঞ্জ আটগাঁও লালবাজারে এ মানববন্ধন কর্মসূচীর আয়োজন করা হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, রায়হান হত্যাকারীদের গ্রেফতার নিয়ে প্রশাসনের লকোচুরী সিলেটের জনগণ মেনে নেবে না। সিলেটের মানুষ সবসময় সত্য, সুন্দর ও ন্যায়ের প্রত্যাশী। তাই শুধু রায়হান হত্যা নয়, এমসি কলেজের গণধর্ষণ মামলার সকল আসামীদের দৃষ্ঠান্তমূলক শাস্তি সমগ্র জামালগঞ্জবাসীর প্রাণের দাবী।
বক্তারা বলেন, বর্তমান সরকারের শাসন আমলে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি জনমনে বিতৃষ্ণার জন্ম দিয়েছে। ডিজিটাল উন্নয়নের কথা বললেও এসরকার জনগণের মৌলিক চাহিদা এখনো পূরণ করতে পারেনি। জনগুরুত্বপূর্ণ দু, একটি অফিসে কম্পিউটার দিলেও দেশ ডিজিটাল হয় না। বিশেষ করে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের ক্রয় ক্ষমতা জনগণের নাগালের বাইরে। করোন মহামারী থেকে শুরু করে বর্তমান সময় পর্যন্ত দেশের জনগণ ক্রান্তিকাল অতিক্রম করছে। বক্তারা অবিলম্বে শুধু অপরাধীদের গ্রেফতার নয়, দৃষ্ঠান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহণ সহ দেশবাসীর মৌলিক অধিকার রক্ষায় এগিয়ে আসার জন্য সরকারের প্রতি জোরদাবী জানান।
উলামা ঐক্য পরিষদের সংগ্রামী সভাপতি মাওলানা সিরাজুল ইসলাম সিরাজ’র সভাপতিত্বে ও হিলফুল ফুজুল ইসলামি যুব সংঘ’র যুগ্ম সাধারণ সম্পাদক মুফতী মামুনুর রশীদ জসীম’র পরিচালনায় বক্তব্য রাখেন উলামা ঐক্য পরিষদের সিনিয়র সহ-সভাপতি হাফিজ মাওলানা মনিরুজ্জামান হাফি. সহ সভাপতি মাওলানা সাইদ আহমদ সিদ্দিকী। হিলফুল ফুজুল ইসলামি যুব সংঘ আটগাও লালবাজার ‘ সভাপতি মাওলানা আল মামুন জাকারিয়া।
উলামা ঐক্য পরিষদের সংগ্রামী সাধারণ সম্পাদক মুফতি তাফাজ্জুল হক
আরিফুন্নেছা মাদ্রাসার পরিচালক মু.আজীরুদ্দীন
আটগাও মাহমুদপুর কওমি মাদ্রাসার শিক্ষক মাওলানা দিলওয়ার হুসাইন আটগাঁও মাহমুদপুর কওমি মাদ্রাসার শিক্ষক
মাওলানা আবুল কাশেম
উলামা ঐক্য পরিষদের অর্থ সম্পাদক হাফিজ মহসিন আহমদ। মাওলানা মিসবাহ উদ্দীন
মাওলানা ইসহাক মুহাম্মদ জামিল ও প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ

  • এই সাইটের  লেখা কপি  করা থেকে বিরত থাকুন।
Design & Development By Hostitbd.Com
error: মামা কপি করা ভালো কাজ না !!