1. admin@amaderjamalganj.com : amaderjamalganj : amaderjamalganj com
সিলেট ডিভিশনাল অনলাইন স্কুল"র রাইসিং ষ্টার নির্বাচিত হলেন মনির হোসেন – আমাদের জামালগঞ্জ
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৩:৫৮ অপরাহ্ন
নোটিশ :
সাহিত্য বিকাশে মোরা প্রত্যয়দীপ্ত"আমাদের জামালগঞ্জ " হাওর সাহিত্যের আয়না - আপনিও লিখুনঃ আপনিও হয়ে যান আমাদের জামালগঞ্জ সাহিত্য পত্রিকার একজন নিয়মিত লেখক।যে কোনো ধরনের গল্প,কবিতা পাঠিয়ে দিন আমাদের কাছে আমরা আপনার লেখাটি আমাদের জামালগঞ্জ সাহিত্য পত্রিকায় আপনার নাম উল্লেখপূর্বক প্রকাশ করব। E-mail: amaderjamalganj@gmail.com

সিলেট ডিভিশনাল অনলাইন স্কুল”র রাইসিং ষ্টার নির্বাচিত হলেন মনির হোসেন

  • আপডেট সময় : বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ৭৩ বার পড়া হয়েছে

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার ভীমখালী ইউনিয়নের সহকারী শিক্ষক মনির হোসেন সিলেট ডিভিশনাল স্কুলের রাইসিং স্টার নির্বাচিত হলেন। এসময় তিনি বলেন আমাকে কাজের স্বীকৃতি দেওয়ায় সিলেট ডিভিশনাল অনলাইন স্কুলের এডমিন আব্দুস সামাদ ও আব্দুল মালিক এর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।
সেই সাথে শাহাদাত ,রোকসানা ইয়াসমিন, মাহফুজুল ইসলাম, শওকত স্যারগনের প্রতি ও কৃতজ্ঞতা জানান।
এসময় তিনি বলেন,
যাদের কথা না বললেই নয় তারা হলেন জামালগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মাহবুবুল কবীর ও একাডেমিক সুপারভাইজার মোঃ আব্দুল মুকিত। যারা আমাকে সবসময় সর্বাত্মক সহযোগিতা করেছেন।
এছাড়া আমার স্কুলের সুযোগ্য প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক মোঃ কামরুজ্জামান ও আমার সহকর্মী শিক্ষকগনের প্রতি ও কৃতজ্ঞতা জানাচ্ছি যারা আমাকে উৎসাহ উদ্দীপনা প্রদান করেছেন।
আর একজনের কথা না বললেই নয়। যিনি সবসময় ক্যামেরার পিছনে থেকে আমাকে সামনে এগিয়ে যাবার জন্য অনুপ্রেরণা দিয়েছেন তিনি হলেন ওয়াহিদা চৌধুরী ।

এছাড়া যাঁরা আমাকে অনলাইন ক্লাসে নানাভাবে উৎসাহ-অনুপ্রেরণা দিয়ে সহযোগিতা করেছেন, আমার ক্লাসগুলো লাইক, কমেন্ট ও শেয়ার করেছেন সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।
আমার জন্য সবাই দোয়া করবেন।আপনাদের দোয়া ও ভালোবাসা অনেক দূর যেতে চাই।
উল্লেখ্য করোনার কারণে অনলাইন ক্লাসের শুরু হওয়ারপর থেকে মনির হোসেন শুরু থেকেই অক্লান্ত পরিশ্রম করে যাচ্চেন। তার এ এক্লান্ত পরিশ্রম সফলতা বয়ে এনেছে বলে জানা যায়। ইতিপূর্বে তিনি ভীমখালী উচ্চ বিদ্যালয়ের প্রথম সেরা অনলাইন পারফর্মার শিক্ষক নির্বাচিত হয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ

  • এই সাইটের  লেখা কপি  করা থেকে বিরত থাকুন।
Design & Development By Hostitbd.Com
error: মামা কপি করা ভালো কাজ না !!