1. admin@amaderjamalganj.com : amaderjamalganj : amaderjamalganj com
শনিবার, ১৭ অক্টোবর ২০২০, ০৬:৩৬ পূর্বাহ্ন
নোটিশ :
সাহিত্য বিকাশে মোরা প্রত্যয়দীপ্ত"আমাদের জামালগঞ্জ " হাওর সাহিত্যের আয়না - আপনিও লিখুনঃ আপনিও হয়ে যান আমাদের জামালগঞ্জ সাহিত্য পত্রিকার একজন নিয়মিত লেখক।যে কোনো ধরনের গল্প,কবিতা পাঠিয়ে দিন আমাদের কাছে আমরা আপনার লেখাটি আমাদের জামালগঞ্জ সাহিত্য পত্রিকায় আপনার নাম উল্লেখপূর্বক প্রকাশ করব। E-mail: amaderjamalganj@gmail.com
ব্রেকিং নিউজ :
নিজেকে পুরুষ ভাবতে লজ্জা হয় মুহাম্মদ আবতাহিনুর খাঁন উদয় মধ্যনগর প্রেসক্লাবের সহসভাপতি হলেন হাসুস প্রধান হাওরকবি জীবন কৃষ্ণ সরকার জামালগঞ্জ ছাত্র কল্যাণ পরিষদ কর্তৃক মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত ফাতেমা আক্তারের লেখা কবিতা ধর্ষণ শায়খুল ইসলাম আল্লামা শাহ্ আহমদ শফী রহ. ও সদরে জমিয়ত আল্লামা আব্দুল মোমিন রাহিমাহুল্লাহ এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা শায়খুল ইসলাম আল্লামা শাহ্ আহমদ শফী রহ. ও সদর্থক জমিয়ত আল্লামা আব্দুল মোমিন রাহিমাহুল্লাহ এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা মানিক মিয়া”র কবিতা ধর্ষণ ঐ অন্ধকার কবরে || মানিক মিয়া জেলে জীবন নিয়ে প্রভাষক (ইংরেজি) মানিক মিয়ার কবিতা লক্ষীপুরের ইতিহাস

করোনা: ত্রাণ বিতরণ করলেন শাবিপ্রবি ছাত্রলীগের সাবেক নেতারা

  • আপডেট সময় : শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ৩১ বার পড়া হয়েছে

সিলেট:

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখা ছাত্রলীগের সাবেক নেতা-কর্মীদের উদ্যোগে এ মাসের শুরু থেকেই করোনা ভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্ত সিলেটের নিম্নআয়ের বিভিন্ন শ্রেণি-পেশার অসহায় মানুষদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হচ্ছে।

এরই ধারাবাহিকতায় শুক্রবার (২৪ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের টং, ফুচকা/চটপটির দোকানদার, সবজি বিক্রেতা, বিশ্ববিদ্যালয়ের নিম্ন আয়ের কর্মচারীসহ করেরপাড়, ডলিয়া, নয়াবাজার, আখালিয়াঘাট এলাকার রিকশা-ভ্যান-টমটম-সিএনজি চালক, দিনমজুর, গৃহকর্মী, ভিক্ষুক, বিধবা/স্বামী পরিত্যক্তা, হোটেল কর্মচারী, ভাসমান ও ক্ষুদ্র ব্যবসায়ীর মধ্যে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

 

এক সংবাদ বিজ্ঞপ্তিতে আয়োজকরা জানান, পবিত্র রমজান মাসকে সামনে রেখে বিতরণ করা উপহার সামগ্রীতে ছোলা ও খেঁজুরসহ রমজানে প্রয়োজনীয় দ্রব্যাদিও ছিল। এ নিয়ে ৬৫০ পরিবারের মাঝে উপহার সামগ্রী হিসেবে খাবার প্যাকেট, ৮০০ জনের মাঝে রান্না করা খাবার এবং  দরিদ্র-অসচ্ছল পরিবারের ৩২ জন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মধ্যে ছাত্রবৃত্তি হিসেবে এককালীন অর্থ প্রদান করা হয়েছে।

শাবিপ্রবি ছাত্রলীগের সাবেক নেতাকর্মীদের গৃহীত এই উদ্যোগে ইতোমধ্যে বর্তমান ছাত্রলীগ নেতাকর্মীরা, সাস্টিয়ান ও নন-সাস্টিয়ান সাধারণ শিক্ষার্থী এবং দেশি-বিদেশি সুহৃদরা এগিয়ে এসেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ

  • এই সাইটের  লেখা কপি  করা থেকে বিরত থাকুন।
Design & Development By Hostitbd.Com
error: মামা কপি করা ভালো কাজ না !!