1. admin@amaderjamalganj.com : amaderjamalganj : amaderjamalganj com
জামালগঞ্জে আল এহসান ইসলামী যুব সংঘ ও তৌহিদী জনতার বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত – আমাদের জামালগঞ্জ
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৪:৩২ পূর্বাহ্ন
নোটিশ :
সাহিত্য বিকাশে মোরা প্রত্যয়দীপ্ত"আমাদের জামালগঞ্জ " হাওর সাহিত্যের আয়না - আপনিও লিখুনঃ আপনিও হয়ে যান আমাদের জামালগঞ্জ সাহিত্য পত্রিকার একজন নিয়মিত লেখক।যে কোনো ধরনের গল্প,কবিতা পাঠিয়ে দিন আমাদের কাছে আমরা আপনার লেখাটি আমাদের জামালগঞ্জ সাহিত্য পত্রিকায় আপনার নাম উল্লেখপূর্বক প্রকাশ করব। E-mail: amaderjamalganj@gmail.com

জামালগঞ্জে আল এহসান ইসলামী যুব সংঘ ও তৌহিদী জনতার বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

  • আপডেট সময় : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ২২ বার পড়া হয়েছে

ম্যাক্রোর দুই গালে, জুতা মার তালে তালে।
মহানবীর অপমান, সইবে না রে মুসলমান।
লেগেছে রে লেগেছে, রক্তে আগুন লেগেছে।
স্লোগানে স্লোগানে প্রকম্পিত জামালগঞ্জ।

অদ্য ৬ নভেম্বর রোজ শুক্রবার বাদ জুম্মা আল এহসান ইসলামি যুব সংঘ (শাহাপুর-গোলামিপুর) ও সর্বস্থরের তৌহিদী জনতার উদ্যোগে ফ্রান্স সরকারের রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় মহানবী হযরত মুহাম্মদ সা. এর ব্যঙ্গচিত্র প্রদর্শন এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।মিছিলটি বাধঁ বাজার হতে শুরু করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় বাধঁ বাজারে এসে পথসভায় মিলিত হয়। তেলিয়া জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল গফফার এর সভাপতিত্বে এবং আল এহসান ইসলামি যুব সংঘের অর্থ-সম্পাদক মোহাঃ শাহান শাহ’ র পরিচালনায় বক্তব্য রাখেন বাধঁ বাজার জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল্লাহ আলমগীর, শায়খুল হাদীস মাওলানা নাজিম উদ্দীন, দারুস সুন্নাহ মাদ্রাসা জামালগঞ্জ’র পরিচালক মুহা. আলতাফুর রহমান,শাহাপুর জামে মসজিদের ইমাম মাওলানা আতাউর রহমান, তেলিয়া লামাপাড়া জামে মসজিদের ইমাম মাওলানা ফখরুল ইসলাম, শাহাপুর নতুন পাড়া জামে মসজিদের ইমাম মাওলানা হারুন রশীদ,মোহাঃ আব্দুল মজিদ, মোহাঃ হাবিবুর রহমান, মোহাঃ মইনুল ইসলাম, দারুস সুন্নাহ মাদরাসা জামালগঞ্জ’র শিক্ষাসচিব হাফিজ মাওলানা মাসরুফ আহমদ,ছাত্র জমিয়ত জামালগঞ্জ উপজেলা শাখার সহ সভাপতি মুফতি মামুনুর রশীদ জসিম,সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা মাহদী হাসান প্রমুখ।

মিছিলে বক্তারা বলেন – মহানবী সাঃ আমাদের কলিজার টুকরা, যাকে আমরা আমাদের পিতামাতা, ধন সম্পদ থেকেও অতি ভালবাসি। ওনাকে নিয়ে ফ্রান্স সরকার যে কটুক্তি ও ব্যঙ্গচিত্র প্রদর্শন এর সায় দিয়েছে তা আমাদের কলিজায় আঘাত করেছে। অবিলম্বে ফ্রান্স সরকার কে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে, না হলে তার পূর্ববতী অনুসারীদের মত অবস্থা হবে।
সাথে সাথে ফ্রান্সের সাথে বাংলাদেশের সকল প্রকার চুক্তি, ফ্রান্স দূতাবাস উচ্ছেদ, সকল পণ্য বর্জন এর জন্য সরকার কে আহবান জানানো হয়েছে।

মহানবীর অপমানে কাঁদে না যদি তর মন।
মুসলিম নয়, মুনাফিক তুই, রাসূলের দুশমন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ

  • এই সাইটের  লেখা কপি  করা থেকে বিরত থাকুন।
Design & Development By Hostitbd.Com
error: মামা কপি করা ভালো কাজ না !!