1. admin@amaderjamalganj.com : amaderjamalganj : amaderjamalganj com
তাহিরপুরে একতা বাজারে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল সম্পূর্ণ – আমাদের জামালগঞ্জ
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৪:৩৪ পূর্বাহ্ন
নোটিশ :
সাহিত্য বিকাশে মোরা প্রত্যয়দীপ্ত"আমাদের জামালগঞ্জ " হাওর সাহিত্যের আয়না - আপনিও লিখুনঃ আপনিও হয়ে যান আমাদের জামালগঞ্জ সাহিত্য পত্রিকার একজন নিয়মিত লেখক।যে কোনো ধরনের গল্প,কবিতা পাঠিয়ে দিন আমাদের কাছে আমরা আপনার লেখাটি আমাদের জামালগঞ্জ সাহিত্য পত্রিকায় আপনার নাম উল্লেখপূর্বক প্রকাশ করব। E-mail: amaderjamalganj@gmail.com

তাহিরপুরে একতা বাজারে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল সম্পূর্ণ

  • আপডেট সময় : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০
  • ৩৯ বার পড়া হয়েছে

ফ্রান্সে হযরত মুহাম্মদ (সাঃ)এর ব‍্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে একতা বাজারে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল
নভেম্বর ৪, ২০২০
ফ্রান্সে সরকারী পৃষ্ঠপোষকতায় মহানবী (স.) এর ব্যঙ্গ চিত্র প্রকাশ ও প্রদর্শনের প্রতিবাদে আজ শুক্রবার (৬ নভেম্বর ) বিকাল ২ ঘটিকায় তাহিরপুর উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়ন ও উত্তর বড়দল ইউনিয়নের একতা বাজারে প্রতিবাদ সভা ও গনমিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ তাহিরপুর উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়ন ও উত্তর বড়দল ইউনিয়নের একতা বাজারে আলেম উলামাদের নেতৃত্বে ও ছাত্র ও যুব সমাজের উদ্যোগে
আবুল হাসান রাজ এর সঞ্চালনায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন, তাহিরপুর উপজেলার স্বনামধন্য আলেম হযরত মাওলানা আবুল বাশার নুরুল্লাহ
বোরখাড়া মাদ্রাসার শিক্ষক আবেদ আলী সাহেব, ডাক্তার হাবিব, জাকির হুসেন, জুবায়ের আহমেদ সহ এ সমাবেশ ও বিক্ষোভ মিছিলে হাজারো মানুষের উপস্থিত ছিলো।

তাহিরপুর উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়ন ও উত্তর বড়দল ইউনিয়নের সকল তৌহিদি জনতার অংশ গ্রহনে এ প্রতিবাদ সভা ও গন মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বিক্ষোভ সমাবেশ গনমিছিল ও প্রতিবাদ সভায় বক্তারা বলেন বিশ্বের কোটি কোটি মুসলমানদের প্রাণের স্পন্দন বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সা:) কে অপমান করার জন্য ফ্রান্স সরকারকে ক্ষমা চাওয়ার পাশপাশি সেখানে ইসলাম অবমাননার সকল কর্মকান্ড চিরতরে বন্ধ করার আহবান জানান।

বক্তারা আরও বলেন, ফ্রান্স সরকারের অবশ্যই জেনে থাকার কথা যে বিশ্বের বিভিন্ন জায়গায় অনেক ব্যক্তি ও প্রতিষ্ঠান ইতোপূর্বে ইসলাম ও বিশ্ব নবীর অবমাননার অপরাধে দেশান্তরীত হয়েছেন এবং বিশ্ব সমাজ থেকে উপেক্ষিত ও অবাঞ্ছিত হয়েছেন। সুতরাং আমরা ফ্রান্স সরকারকে জানিয়ে দিতে চাই যে, তার এই ঘৃণ্য কাজের জন্য অবশ্যই ক্ষমা চাইতে হবে এবং ইসলাম অবমাননার সকল কর্মকান্ড চিরতরে বন্ধ করতে হবে। নাহলে বিশ্বের মুসলমানগন ফ্রান্সকে অর্থনৈতিকভাবে পঙ্গু করার জন্য ফ্রান্সের সকল পণ্য বর্জন ও সার্ভিস বয়কট করবে। ইসলাম ও বিশ্ব নবীর অবমাননার কারণে ফ্রান্সের বিরুদ্ধে মুসলমানগন জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে সর্বাত্মক আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ

  • এই সাইটের  লেখা কপি  করা থেকে বিরত থাকুন।
Design & Development By Hostitbd.Com
error: মামা কপি করা ভালো কাজ না !!