1. abdussamadafindi98@gmail.com : Abdus Samad Afindi Nahid : Abdus Samad Afindi Nahid
  2. admin@amaderjamalganj.com : amaderjamalganj : amaderjamalganj com
পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন আঁবতাহিনুর খান উদয় – আমাদের জামালগঞ্জ
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৯:৫৪ পূর্বাহ্ন
নোটিশ :
সাহিত্য বিকাশে মোরা প্রত্যয়দীপ্ত"আমাদের জামালগঞ্জ " হাওর সাহিত্যের আয়না - আপনিও লিখুনঃ আপনিও হয়ে যান আমাদের জামালগঞ্জ সাহিত্য পত্রিকার একজন নিয়মিত লেখক।যে কোনো ধরনের গল্প,কবিতা পাঠিয়ে দিন আমাদের কাছে আমরা আপনার লেখাটি আমাদের জামালগঞ্জ সাহিত্য পত্রিকায় আপনার নাম উল্লেখপূর্বক প্রকাশ করব। E-mail: amaderjamalganj@gmail.com
শিরোনাম :
ভীমখালী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক মৌঃ জাকির হোসেন আর নেই জামালগঞ্জে প্রথম আইসিটি জেলা এম্বাসেডর হলেন মনির হোসেন জামালগঞ্জে সুদীপ্ত তরুণ”লম্বাবাকঁ উদ্যোগে ভাঙ্গা রাস্তা মেরামত ফেনারবাঁক ইউপিবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন সুব্রত পুরকায়স্থ  জামালগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ইয়াসিন আরাফাত এর ঈদ শুভেচ্ছা বার্তা ভীমখালি ইউনিয়ন বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ফুজায়েল আহমেদ তালহা মানিগাঁও আত- তাক্বওয়া ইসলামি যুব সংঘের ঈদ সামগ্রী বিতরণ ভীমখালি ইউপিবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন আক্তারুজ্জামান তালুকদার দেহ থেকে প্রাণ গেলেই তুমি লাশ মোহাম্মদ আফজাল হোসেন ফেনারবাঁক ইউপিবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন অজিত কুমার রায়

পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন আঁবতাহিনুর খান উদয়

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৪০০০ বার পড়া হয়েছে
আঁবতাহিনুর খান উদয়

“কুরবাণীর মহান আদর্শ নিয়ে পবিত্র ঈদুল আয্হা আমাদের দ্বারে সমাগত। মুসলমানদের নিকট ঈদুল ফিতর ও ঈদুল আয্হা- এ দু’টি ঈদই আনন্দের দিন। এ দু’ঈদে মানুষ সকল ভেদাভেদ, হিংসা, বিদ্বেষ ভুলে গিয়ে পরস্পর পরস্পরের নিকটবর্তী হয় এবং ঈদগাহে গিয়ে নামাজ আদায় করে। ঈদুল ফিতর ও ঈদুল আয্হা আমাদেরকে শুধু আনন্দই দেয় না, মানুষে মানুষে ভেদাভেদ ও অনৈক্য ভুলে গিয়ে পরস্পরকে ভ্রাতৃত্ব, সম্প্রীতি ও সৌহার্দ্যরে বন্ধনে আবদ্ধ করে সামাজিক বন্ধনকে সুদৃঢ় করে। ঈদ আমাদের ব্যক্তিগত, সামাজিক ঐক্যের বন্ধন শক্তিশালী করে।পবিত্র ঈদুল আযহার মহান আদর্শ ও শিক্ষা কে আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলন করতে হবে।

ত্যাগের মহিমায় মহিমান্বিত প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। স্বার্থপরতা পরিহার করে মানবতার কল্যাণে নিজেকে উৎসর্গ করা কোরবানির শিক্ষা। হিংসা-বিদ্বেষ, লোভ-ক্রোধকে পরিহার করে সমাজে শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় আত্মনিবেদিত হওয়া আমাদের কর্তব্য।
‘‘প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ দিন সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পর প্রীতির বন্ধনে আবদ্ধ হবো৷”
ঈদুল আয্হা উপলক্ষ্যে আমি আপনাদেরকে
আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি এবং আল্লাহর কাছে দোয়া করছি তিনি আমাদের সবাইকে সুন্দর পরিবেশে ঈদুল আয্হা উদ্যাপন করার ও ঈদুল আয্হার শিক্ষা বাস্তব জীবনে বাস্তবায়ন এবং বিশ্বব্যাপী করোনার বিপর্যস্ত সড়িয়ে সকলকে যেন মহান আল্লাহ হেফাজত রাখেন । ঈদ-উল-আযহা সবার জীবনে নিয়ে আসুক সুখ, শান্তি, সমৃদ্ধি। ঈদুল আযহা সবার জীবনে বয়ে আনুক সুখ-শান্তি ও সমৃদ্ধি, সমাজে সৃষ্টি হোক সম্প্রীতির বন্ধন, মহান আল্লাহ তালার দরবারে এ প্রার্থনা।
সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা। আপনি ও আপনার পরিজনেরা আনন্দের সঙ্গে ঈদ উদযাপন করুন, সে কামনা করছি৷ ঈদ মোবারক।

শুভেচ্ছান্তে-
আঁবতাহিনুর খান উদয় 

বার্তা সম্পাদক, আমাদের জামালগঞ্জ। 

জামালগঞ্জ, সুনামগঞ্জ।

সংবাদটি শেয়ার করুন

এই রকম আরো সংবাদ
  • এই সাইটের  লেখা কপি  করা থেকে বিরত থাকুন।
Design & Development By Hostitbd.Com
error: মামা কপি করা ভালো কাজ না !!